• Latest News

    আপনার ভালোবাসার মানুষটি প্রতিদিন যে ৫টি কথা শুনতে চায়

    নিউজ ডেস্ক : সবাই চায় নিজের ভালোবাসার মানুষটিকে খুশি রাখতে। কিন্তু খুশি রাখতে চাইলেও আমরা অনেকেই জানি না কি ভাবে নিজের ভালোবাসার মানুষকে খুশি রাখতে পারি। আপনার ভালোবাসার মানুষটি আপনার কাছ থেকে প্রতিদিন কোন কথা গুলো শুনতে চায় আপনি কি কখনো ভেবেছেন? কি শুনতে সে ভালোবাসে কিংবা কোন কথাটি সে আপনার মুখ থেকে শুনতে চায় তা হয়তো অনেকেই বোঝেন না। ফলে আপনার ভালোবাসার মানুষটিও আশা করে হতাশ হয় আর আপনিও তাকে খুশি করার একটি সুযোগ থেকে বঞ্চিত হন। আপনার ভালোবাসার মানুষটি আপনার মুখ থেকে কোন ৫টি কথা শুনতে চায় আসুন জেনে নেয়া যাক সে সব ষিয়গুলো।
    শুভ সকাল
    প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই আপনার প্রিয়জনকে হাসি মুখে শুভ সকাল বলুন। আপনার প্রিয় মানুষটি আপনার মুখ থেকে শুভ সকাল শুনে মিষ্টি হাসি উপহার দিবে আপনাকে। সেই সঙ্গে সারাদিন তাঁর মন ভালো থাকবে আপনার এই দুই শব্দের এই কথাটির কারণে। তাই প্রিয় মানুষটিকে খুশি করতে প্রতিদিন ঘুম থেকে উঠে সরাসরি অথবা ফোন করে শুভ সকাল বলুন।
    happy coupleআমি তোমাকে অনেক ভালোবাসি
    আপনি আপনার ভালোবাসার মানুষটিকে প্রতিদিনই অন্তত একবার করে বলুন ‘আমি তোমকে অনেক ভালোবাসি। এই কথাটি শুনার জন্য সবসময়েই সে অধির আগ্রহে অপেক্ষা করে। আপনি থাকে ভালোবাসার কথা জানালে আনন্দে ভরে উঠবে তাঁর মন এবং মন থেকে সে আপনাকে ভালোবাসবে আরো বেশি। আপনার প্রতি তাঁর আস্থা সৃষ্টি হবে প্রতিদিন একবার অন্তত ভালোবাসার কথা জানালে।
    তোমাকে খুব সুন্দর লাগছে
    আপনার ভালোবাসার মানুষটি সব সময়েই চায় আপনার চোখে তাকে যেন সুন্দর দেখাক। আর এর জন্য সে অনেক সময় নিয়ে নিজেকে গুছিয়ে রাখে। তাই প্রিয় মানুষটিকে দিনে অন্তত একবার বলুন তাকে সুন্দর দেখাচ্ছে। সৌন্দর্যের প্রশংসা করে খুব সহজেই ভালোবাসার মানুষটিকে খুশি করা যায়। এতে তাঁর আত্মবিশ্বাস বাড়বে এবং নিজেকে আরো আকর্ষনীয় করে তোলার আগ্রহ পাবে। এছাড়াও সম্পর্কের মধুরতা বাড়বে।
    happy-couple-eating-lunchতোমাকে সাহায্য করি?
    সবাই চায় তাঁর ভালোবাসার মানুষটি সাহায্য করুক তাকে। নারী কিংবা পুরুষ সবাই প্রিয়জনের কাছ থেকে সাহায্য চায়। তাই আপনি আপনার ভালোবাসার মানুষটিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। হতে পারে সেটা ছোট কোনো কাজ অথবা বড় কোনো কাজ। আপনি সাহায্যের হাত বাড়িয়ে দিলে আপনার ভালোবাসার মানুষটির মন আনন্দে ভরে উঠবে এবং দুজনের সম্পর্ক আরো গভীর হবে।
    তোমর রান্না মজা হয়েছে
    আপনার ভালোবাসার মানুষটি আপনার জন্য রান্না করে নিয়ে আসলে খেতে যেমনই হোক প্রশংসা করুন। কারণ কষ্ট করে রান্না করে নিয়ে আসলে প্রশংসা না করলে তাঁর মন খারাপ হয়ে যেতে পারে। তাই খুব সামান্য কিছু রান্না করে নিয়ে আসলেও খেয়ে প্রশংসা করুন। এতে সে আগ্রহ পাবে এবং খুশি হবে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: আপনার ভালোবাসার মানুষটি প্রতিদিন যে ৫টি কথা শুনতে চায় Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top