• Latest News

    বিয়ে না করলেও সংসার নিয়ে ব্যস্ত আছেন শাকিরা

    বিয়ে না করলেও পুরোপুরি সংসার নিয়ে ব্যস্ত আছেন পপ তারকা শাকিরা ও ফুটবল তারকা পিকে। তাদের দুই সন্তান মিলান ও সাশাকে নিয়ে বেশ ভালোই সময় কাটছে তাদের।
    আর শাকিরা তো এখন পুরো সংসারী হয়ে উঠেছেন। আর বাকি জীবনটা এভাবেই কাটিয়ে দিতে চান কাছের এই মানুষগুলোর সাথে।শাকিরা বলেন, ‘স্পেনে আমাদের সন্তান ও পিকের সাথে আমার সময়টা ভালোই যাচ্ছে।
    এখন আমি তাদের দেখাশোনায় ব্যস্ত আছি। গুছিয়ে নিচ্ছি আমার ঘর। আমি চাই আমাদের সন্তান পারিবারিক বন্ধনের মাঝে বড় হোক। আর আমাদের সন্তানদের আদর্শ হিসেবে পিকে সবচেয়ে ভালো উদাহরণ। আমি চাই আমাদের ছেলেরা তার বাবার মতো ফুটবলার হোক।
    Next
    This is the most recent post.
    Older Post
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিয়ে না করলেও সংসার নিয়ে ব্যস্ত আছেন শাকিরা Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top