• Latest News

    ম্যাডোনাও ধর্ষণের শিকার

    ধর্ষকের কবল থেকে রেহাই পায়নি বিশ্ব খ্যাত পপ তারকা ম্যাডোনা’ও। স্বপ্ন নিয়ে নিউ ইউর্কে পা দিয়েই পড়েন ধর্ষকের কবলে। ধর্ষণের পাশাপাশি অপহৃতও হয়েছিলেন তিনি। সেই দুঃস্বপ্নের কথা নিজেই তুলে ধরেন একটি আত্মজীবনীমূলক লেখায়।
    ৫৫ বছর বয়েসি এই গায়িকা এখনো রোমাঞ্চিত করেন দর্শক শ্রোতাদের। অসংখ্য জনপ্রিয় গান দিয়ে দীর্ঘ সময় যাবত মাতিয়ে রেখেছেন বিশ্বকে। তবে দাপুটে এই গায়িকার অতীতটি ভয়ংকার সব অভিজ্ঞতায় ভরপুর।
    হারপারস নামক একটি ম্যাগাজিনে নিজের কিছু ঘটনা তুলে ধরেন ম্যাডোনা। এখানে উল্লেখ করেন, “নিউইয়র্কে আমি অনেক স্বপ্ন নিয়ে পা রাখলেও আমাকে মোটেই ভালোভাবে গ্রহণ করেনি এই শহর। ভয়ংকর সব অভিজ্ঞতার মুখো মুখি হতে হয়েছে। অস্ত্রের মুখে জিম্মি করে আমাকে ধর্ষণ করা হয়েছে”।
    ম্যাডোনা বলেন, “ধারালো ছোরা দিয়ে জিম্মি করে আমাকে ধর্ষণ করা হয়েছিলো। আমার পিঠে ছুরি দিয়ে আঘাত করা হয়েছিলো। অথচ নিউইয়র্কে আসার জন্য আমি নাচের স্কলারশিপ ছেড়ে এসেছিলাম। কিন্তু এখানে আসার পর একের পর এক ভয়াবহ অভিজ্ঞতার জন্য শেষ পর্যন্ত গানই ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। প্রচন্ড পরিমান একা হয়ে পরেছিলাম। বহুদিন একা একা কেঁদেছি। তবে শেষ পর্যন্ত আমি লড়াই করেই প্রতিষ্ঠিত হয়েছি”।
    আগামী নভেম্বর মাসেই ম্যাডোনার এই আত্মজীবনীমূলক লেখাটির বিস্তারিত প্রকাশ হবে হারপাস ম্যাগাজিনে।
    আমা/এএসটি
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ম্যাডোনাও ধর্ষণের শিকার Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top