• Latest News

    প্রধানমন্ত্রীর মেয়ের একি কাণ্ড! ....Known and unknown world

    ২০ বছরের তরুণী স্টিফেইন কী। বাবা নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জন কী। লেখাপড়া করেন বিখ্যাত প্যারিস আর্ট স্কুলে। সম্প্রতি স্টিফেইন পুরো নগ্ন হয়ে অক্টোপাস মাছের সাথে অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ছবিতে পোজ দিয়েছেন। বিতর্কিত এ ছবিগুলো আগামী মাসে ‘প্যারিস ডিজাইন উইকে’ প্রদর্শন করা হবে।
    এদিকে প্রধানমন্ত্রী মেয়ের এমন কাণ্ডে অনেকে খুবই আশ্চর্য হয়েছেন। সেই সাথে সমালোচনার মুখোমুখি হয়েছেন স্টিফেইন। সমালোচকদের ভাষ্যমতে, প্রধানমন্ত্রীর মেয়ে বলেই কি এত আস্কারা পেয়েছেন তিনি। তারা বলেছেন, অক্টোপাস মাছের সাথে এরকম আবেদনময়ী পোজের জন্য যেকোন বাবা-মাকে সমালোচনার পাশাপাশি কটু কথা শুনতে হবে। কিন্তু প্রধানমন্ত্রীর মেয়ে হওয়ায় স্টিফেইনের বাবা জন কী আরো সমালোচনার শিকার হবেন।
    রবিবার ডেইলি মেলে প্রকাশিত ছবিগুলোতে দেখা যায়, স্টিফেইন পুরো নগ্ন হয়ে অক্টোপাস মাছের সাথে ছবি তুলেছেন। আর অক্টোপাস মাছটি তার যৌনাঙ্গের চার পাশে শুয়ে আছে।
    অপর একটি ছবিতে তিনি তার স্তনের ওপর বার্গার ও নাভীর তলদেশে চিপসের প্যাকেট এবং মুখে লাল গোলাপ কামড় দিয়ে পোজ দিয়েছেন।
    অন্য আরেকটি ছবিতে স্টিফেইনের পুরো শরীর জুড়ে বিভিন্ন উত্তেজক খাবারের পাশাপাশি অক্টোপাস মাছের সাথে উত্তেজনাপূর্ণ পোজ দিয়েছেন।
    তবে বিতর্কিত এসব ছবির ব্যাপারে স্টিফেইন কোন মন্তব্য না করলেও ফ্যাশন ফটোগ্রাফার ক্রিস সিসারিস বলেছেন, স্টিফেইন অনেক মেধাবী। আমি যেভাবে ছবির ব্যাকগ্রাউন্ড ফুটিয়ে তুলতে চেয়েছি, ঠিক সেভাবেই সে পোজ দিয়েছে।
    সমালোচনার ব্যাপারে তিনি বলেন, আমি শিল্পী। সুতরাং সমালোচকদের উচিৎ হবে নগ্নতা বিবেচনা না করে এটাকে ‘শিল্প’ হিসেবে দেখা। স্টিফেইন প্রধানমন্ত্রীর মেয়ে সেটা বড় কথা নয়। নিউজিল্যান্ডবাসী আমার কাজকে মূল্যায়ন করবে বলে আমি আশা করি।
    আগামী সেপ্টেম্বর মাসের ৯ তারিখে স্টিফেইনের কলেজের ‘প্যারিস ডিজাইন উইকে’ বিতর্কিত এ ছবিগুলো প্রদর্শন করা হবে।
    উল্লেখ্য, জন কী নিউজিল্যান্ডের ৩৮ তম প্রধানমন্ত্রী। তিনি ২০০৮ ও ২০১১ সালের সাধারণ নির্বাচনে জয় লাভ করেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: প্রধানমন্ত্রীর মেয়ের একি কাণ্ড! ....Known and unknown world Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top