• Latest News

    খুব সহজেই ফেসবুক থেকে আয় করুন $$$ DOLLER

    এটা সত্যিই যে আপনার একটা  ফেসবুক থাকলে আপনি খুব সহজেই ফেসবুক থেকে কিছু টাকা আয় করতে পারেন।এজন্য আপনার বিষেষ কিছুই করতে হবে না শুধু
    এখানে   (একটি এ্যাড আসতে পারে SKIPP ADD এ CLICK করলেই চলে যাবে)
    গিয়ে আপনার ফেসবুক ACCOUNT টি LOG IN করুন। LOG IN করলে একটা ফেসবুকের "EASYCASH APPLICATION" আসবে, সেখানে "ALOWED" নামে একটা অপশন দেখবেন। আর আপনি নিঃশ্চয় জানেন যে কোনো কিছুতে যোগ দিতে চাইলে নাম ঠিকানা দিয়ে রেজিষ্টার করতে হয। তাই এখানেও সেটা চাইবে কিন্তু এজন্য আপনাকে নতুন করে এসব দিতে হবে না "ALOWED" করলেই আপনার ফেসবুক প্রোফাইল থেকে নেওয়া হবে। "ALOWED" করলে আপনি একটা PAGE দেখতে পাবেন সেটাতে আপনাকে বন্ধুদের কে এই "EASYCASH APPLICATION" এ যোগ দেওযার জন্য রেফার করতে বলা হবে। আর আপনি আপনার বন্ধুদের রেফার করবেন। আপনার রেফারে যদি আপনার বন্ধুরা এই EASYCASH APPLICATIONএ যোগ দেন তাহলে আপনি প্রতি রেফার করার জন্য যে "ALOWED" করবে তার 10% $1=$0.01 পাবেন। আর "ALOWED" করলেই যেহেতু সবাইকে $1 বোনাস দেওযা হয়। তাই আপনার রেফারে KEU যোগ দিলে আপনি সাথে সাথেই $0.01 পাবেন। এছারাও APPLICATION টাতে খুব সহজে আয় করার আরোও কিছু অফার পাবেন। মাএ $5 DOLAR হলেই PAYPAL এর মাধ্যমে PAYOUT করতে পারবেন।
    ভাবছেন এভাবে কতদিনে আয় করবো? জানেন তো বাংলায একটা প্রবাদ আছে সবুরে নেওয়া ফলে। তবুও তারাতারি আয় করার জন্য কিছু টিপস দিচ্ছি। APPLICATION টা "ALOWED"করলে আপনি একটা আপনার রেফারেল লিংক দেখতে পাবেন সেটা COPY করুন , পারলে লিংকটা ছোটো করে নেবেন। এবার ফেসবুকে MONEY, MAKE MONEY, EARN MONEY ETC লিখে সার্চ দিন। সার্চ দিলে অনেক PAGE আসবে সেগুলি LIKE করুন। তারপর এগুলোর দেয়ালে আপনার লিংকটা দিয়ে ফেসবুক থেকে খুব সহজে টাকা আয়ের একটা POST দিন ।
    এই পেজগুলিতে অনেকে কিভাবে নেট থেকে টাকা ইনকাম করা যায় সে বিষয়ে POST দেন, এগুলোতে আপনার POST টা মন্তব্য হিসাবে দিন। এছারাও বিভিন্ন ওয়েব সাইটে আপনার পোষ্টটা তুলে দিন। দেখবেন কিছুদিনের মধ্যেই আপনার $5 পার হয়ে যাবে।[/COLOR] আর সত্যিকারেই PAYOUT করা যাবে কিনা সে বিষয়ে টাকা যে পাওযা যাবে তার 99% নিঃশ্চিত থাকতে পারেন। তবে "শর্তাবলি" গুলি পরে নেবেন ও অবশ্যই সেগুলি আপনাকে মানতে হবে। আশাকরি বিষেষ কোনো সমস্যার সম্মুখীন হবেন না। তবুও কোনো সমস্যা হলে জানাবেন। সাধ্যমত সমাধান করতে চেষ্টা করবো । MuTifarioUs Globe (sakir blogs) এর সাথে থাকার জন্য ধন্যবাদ ।
    Facebook এ আমি  Click Here
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: খুব সহজেই ফেসবুক থেকে আয় করুন $$$ DOLLER Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top