• Latest News

    মা এখন আমি নিরবে কাঁদি সেকি তুমি দেখনা?

    মা ওমা মা, কেমন আছ মা ?
    আমি তোমাকে ছারা একটুও ভাল নাই, সেকি তুমি বুঝনা?
    মা আমি তোমার একমাত্র ছেলে বলছি...
    আমাকে না তুমি গেদ্যা বলে ডাকতে?
    আবার মাঝে মাঝে বাবা বলেও ডাকতে...
    মা আমাকে না তুমি কত্ত আদর করতে...
    মা সবই কি আজ ভুলে গেছ? 
    মাগো তোমার জন্য কিছুই করতে পারিনি, তবে মাঝে মাঝে হয়তো কষ্ট দিয়েছি...
    মা লক্ষী মা রাগ করেনা... আমি জানি কোন বাবা-মা,ই পারেনা তার সন্তানের ভুল ত্রুটি মনে রাখতে...
    মা তুমি যদিন চলে গেলে সেই দিন বোনেরা কাঁদতে কাঁদতে অঞ্জান হয়েছিল,আর আমি তোমার জন্য একটুও কাঁদতে পারিনি...
    মা কতটা পাষান আমি তাই না?
    মা এখন আমি নিরবে কাঁদি সেকি তুমি দেখনা?
    মা সব সময় তোমায় মিস করি... ভুল ত্রুটি নিয়েই মানুষের জীবন, হে আল্লাহ আমার মায়ের সকল ভুল ত্রুটি গুলো ক্ষমা করে দিয়ে তাকে জান্নাত বাসি করো...
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: মা এখন আমি নিরবে কাঁদি সেকি তুমি দেখনা? Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top