• Latest News

    আইপি হাইড করুন এখন খুব সহজে ও নেট স্পিড বাড়ান খুব সহজে

    আশা করি সবাই ভালো আছেন । আজ আমি একটি ভিপিএন ব্যাবহার করা দেখাবো যা ব্যবহার করে আপনি নেট স্পীড একটু বাড়বেই তার পর আপনার আইপি পুরুপুরি আইপি পরিবর্তন হবে। এই বিষয়ে যদি কেউ আগে পোষ্ট করে থাকেন তাহলে আমি তার প্রতি আমি আন্তরিক ভাবে দুখি:ত । আমার এটা ৩য় পোষ্ট কোন প্রকার ভুল হলে আশা করি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন ।

    অনেক কথা বললাম, এবার কাজের কথায় আসি। আমরা বর্তমানে ইউটিউব এ ভিসিট করতে পারছি না । এখনও, অনেকে  PROXY ব্যবহার করে ইউটিউব ব্যবহার করেছেন । তা আবার নেট স্পিড স্লো । তাই নেট খুজে আমি আপনাদের জন্য সফটওয়ার  নিয়ে  এসেছি, যা দিয়ে আপনি  খুব আরামে ইউটিউব সহ যে কোন সাইটে ঢুকতে পারবেন । এবং  ্ নেট স্পীড পাবেন আগের চেয়ে তুলনামূলক  একটু বেশী । এবং আপনি আপনার  আইপি পুরোপুরি লুকিয়ে ফেলতে পারবেন  । প্রথমে এই   লিংক এ ভিসিট করে স্কিপ এ্যাড এ ক্লিক করে  সফটওয়ার ইনস্টল করার নিয়ম দেখে নিন  ।তারপর এই লিংঙ্ক  হতে ডাউনলোড করুন ।অন্য  সফটওয়্যার এর  মত ইনস্টল করুন । ( নিন্মের মত চিএ  দেখে)  আমি আসলে জানি না,  যে কিভাবে লেখার মধ্যে ছবি দিতে হয়,তাই ছবি  জুম করে  দেখতে গুগল ক্রোম এর জন্য এই এ্যাড অন ব্যবহার করুন ও মজিলার জন্য রয়েছে এই এ্যাড অন
    কোন সমস্যা হলে কমেন্টে জানান । আর আপনার কমেন্ট পেলে আমাদের লেখার আগ্রহ বাড়বে
    আমার ফেসবুক লিংঙ্ক






















    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: আইপি হাইড করুন এখন খুব সহজে ও নেট স্পিড বাড়ান খুব সহজে Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top