• Latest News

    ছাত্রদের জন্য সহজে অনলাইনে টাকা ইনকাম করার ৭ টি উপায়.Sakir


    ইন্টারনেটে উপার্জন

    ছাত্রদের জন্য সহজে অনলাইনে টাকা ইনকাম করার ৭ টি উপায়
    আসসালামু আলাইকুম । কেমন আছেন বন্ধুরা ? আজ আবার আপনাদের সামনে হাজির হলাম অনলাইনে টাকা ইনকামের সহজ ৭ উপায় নিয়ে । ছাত্ররা  পড়াশুনার পাশাপাশি অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচের পদ্ধতিগুলো প্রয়োগ করে দেখতে পারেন । আশা করি পোস্টটি আপনাদের ভাল লাগবে । 

    প্রতিযোগিতার এই পৃথিবীতে আমরা সময় নষ্ট করা বন্ধ করে দিয়েছি । সবাই প্রতিটি সেকেন্ডকে কাজে লাগাতে চেষ্টা করে থাকি । আমি দুঃখ অনুভব করছি তাদের জন্য যারা ঘন্টার পর ঘন্টা ফেইসবুক অথবা অন্যান্য সামাজিক যোগাযোগ সাইটগুলো নিয়ে সময় নষ্ট করে থাকে । কারণ দিনের শেষে সামান্য আনন্দ বা বেদনা ছাড়া এসব সাইট থেকে আপনি কিছুই পাবেন না । এখন আমি আপনাদেরকে ইন্টারনেটের সৃষ্টিশীল প্রকৃতি নিয়ে আলোচনা করব । ইন্টারনেট আপনার সময় কাটানোর বিষয়ের পাশাপাশি আপনার ইন্টারনেট প্যাকেজ নেয়ার টাকাটা এখান থেকেই ইনকাম করতে পারেন । আর এসব বিষয় নিয়েই আমার আজকের আলোচনা । এবার মূল কথায় আশা যাক ।
    1.  অনলাইনে গেমস খেলে টাকা আয় : আমরা অনেকেই লেপটপ বা কম্পিউটারে গেমস খেলে থাকি । কিন্তু আপনি জানেন কি অনলাইনে গেমস খেলে টাকা আয় করা যায় । আপনি ঘন্টার পর ঘন্টা গেমস খেলবেন, কিন্তু এই সময়ে আপনার টাকা আয় হতে থাকবে । এমন অনেক কোম্পানি আছে যারা গেমারদের গেমস খেলার জন্য টাকা দিয়ে থাকে । 
    2.  আর্টিকেল লিখে টাকা আয় : ফ্রিল্যান্সিং সাইটগুলোতে আর্টিকেল লিখে টাকা আয় করতে গেলে আপনাকে অনেক কষ্ট করতে হবে । বিড করতে হবে এবং বিড করে কাজ পেলে তবে আপনি কাজটি করতে পারবেন । আপনি যদি সত্যি আর্টিকেল লিখতে পারেন তবে Ezine Article সাইটে আর্টিকেল লিখে টাকা আয় করতে পারেন । আবার এমন সাইট আছে যেসব সাইটে বিভিন্ন প্রোডাক্টস বা আর্টিকেলের রিভিউ লিখে টাকা আয় করতে পারেন ।  Review Stream এরকম একটি সাইট যেখানে আপনি রিভিউ লিখলে তা যদি গ্রহণযোগ্য হয় তবে তারা তা পাবলিশ করে লেখককে ২ ডলার এবং কমেন্টের জন্য ১ ডলার করে আয় করতে পারেন ।
    3. অনলাইনে গান শুনে টাকা আয় : গান এমন একটি ভাষা যা সব বয়সের মানুষের জন্য উপযুক্ত । গান শুনতে ভালবাসে না এমন লোক নেই বললেই চলে । আপনি গান শুনেও টাকা আয় করতে পারেন । গান শুনলে কোম্পানি আপনাকে টাকা দিবে । ভাবছেন কেন? এতে করে তাদের গানের জনপ্রিয়তা বাড়বে এবং অনেক লোকের কাছে পৌছে যাবে । Promosquad এবং Sonymusic awards এমন দুটি সাইট যেখানে যে কেউ গান শুনে টাকা আয় করতে পারেন ।
    4. বন্ধুদের সাথে চ্যাটিং করে টকা আয় : আপনি আপনার বন্ধুদের সাথে চ্যাটিং করে টাকা আয় করতে পারেন যেমন ফেইসবুক চ্যাটিং । Yuwie এবং Mylot সাইটে আপনি চ্যাটিং করে টাকা আয় করতে পারবেন । আপনার ছবি দেখা হলে প্রতি ১০০০ বার দেখানোর জন্য ০.৫ ডলার করে পাবেন । 
    5.  প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয় : আপনি যদি কোন বিষয়ে ভাল জানেন তাহলে তা অন্যকে সাহায্য করতে পারে । Yahoo answers এ আপনি প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয় করতে পারেন । এছাড়া Student Questions and know Brainers নামক সাইটেও আপনি প্রশ্নের উত্তর দিয়ে কিছু টাকা আয় করতে পারেন ।
    6.  ফটো বিক্রি করে টাকা আয় : আপনার তোলা প্রাকৃতিক কোন দৃশ্য বা কোন ঘটনার ফটো বিক্রি করে টাকা আয় করতে পারেন । zazzle বা shutterstock সাইটে আপনি ফটো বিক্রি করে টাকা আয় করতে পারেন ।
    7. ডকুমেন্টস এবং পেপার টাইপ করে টাকা আয় : আপনি যদি টাইপিং ভাল পারেন তাহলে বিভিন্ন ব্লগে আর্টিকেল লিখে টাকা আয় করতে পারেন।
    1. কোন প্রয়োজন কোন প্রশ্ন? যোগাযোগ:০১৯৩১-০৩০৬১৩/০১৮৩৩-০৬৩৮৯১
    2. আপনার সাথে ফেসবুক এ আমি ক্লীক এখানে
    3. Facebook এ আমার পেজ ক্লীক এখানে

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ছাত্রদের জন্য সহজে অনলাইনে টাকা ইনকাম করার ৭ টি উপায়.Sakir Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top