• Latest News

    PTC সাইট বাদ দিন ছোট খাটো ফ্রিল্যান্স সাইট হাতে নিন (১০০% পেমেন্ট পাওয়ার নিশ্চয়তা)Very very very Easy but many much earn from Here


    PTC সাইট বাদ দিন ছোট খাটো ফ্রিল্যান্স সাইট হাতে নিন (১০০% পেমেন্ট পাওয়ার নিশ্চয়তা)

     
    বন্ধুরা আপনার সকলে কেমন আছেন নিশ্চয় ভাল আছেন
    হ্যাঁ বন্ধুরা আর নয় PTC সাইট এখন থেকে যে কেউ কোন রকম অভিঙ্গতা ছাড়াই ছোট খাটো ফ্রিল্যান্স সাইট গুলোতে কাজ করতে পারবেন কিন্তু আপনারা হয়তো মনে মনে ভাবতে পারেন Odesk,Freelance,Guru,Elance সাইট গুলোতে কাজ করতে গেলে সেগুলো খুব কঠিন মনে হয় আবার অনেকেই কাজ জানলেও এসব সাইটে কাজ করতে চায় না কারণ এসব ফ্রিল্যান্স সাইটে কাজের জন্য বিড 
    করে বেশ কিছুদিন ধৈর্য ধরতে হয় আপনারা এখন ভাবতে পারেন আমি ফ্রিল্যান্স সাইট গুলোর বিপরিতে কথা বলছি কিন্তু এমন কোন ফ্রিল্যান্স সাইট আছে যেখানে খুব সহজে সকলেই কোন অভিঙ্গতা ছাড়াই কাজ করতে পারবো
    আজ আমি আপনাদের একটি ছোট খাটো ফ্রিল্যান্স সাইটের সাথে পরিচয় করে দেব যেটির মাধ্যমে আপনার খুব সহজেই ছোট ছোট কাজ করে প্রতি মাসে বেশ কিছু টাকা আয় করতে পারবেন যে সাইটটির কথা আপনাদের বলতেছি সেটির সম্পর্কে নিম্নে আলোচনা করলাম :-
    এই সাইটটিতে আপনি ফ্রিল্যান্স সাইট গুলোর মত বিশ্বাসের সহিত কাজ করতে পারেন আপনারা এখন বলতে পারেন এত জোর দিয়ে আমি কিভাবে এই সাইটের গুনগান গাচ্ছি
    **
    কেউ বলতে পারেন আপনি কয়বার টাকা উঠাইছেন
    =
    আমি এক কথাই বলবো না আমি একবারও টাকা উঠাই নাই কিন্তু আমি যখন কোন সাইট পায় তখন সেই সাইটি নিয়ে - দিন গবেষনা চালাই কেমন করে গবেষনা চালাই সেটা একবার শুনুন
    *** প্রথমে এলাকার বড় ভাইদের থেকে সাইট সম্পর্কে জেনে নেয়
    *** নেটে সার্চ দিয়ে দেখি সাইটটির ফিল কিরকম
    *** Yahoo Answer দেখি
    *** সাইটটির রাংক কি রকম
    *** সাইটটি মাসে কত টাকা ইনকাম করে
    *** Youtube সার্চ দেই
    আরও কত কী
     আমার এক বড় ভাই এই সাইটে ১৩ দিন কাজ করে ১৫ ডলার Payza তে উইড্রো করছে তা জেনে আমি তো মহাখুশি ভাবলাম আপনাদের সঙ্গে সাইটটি শেয়ার করি
     অনেক কিছুই বললাম এখন সাইটটিতে কাজ করার নিয়ম কানুন আপনাদেরকে শিখিয়ে দিচ্ছি
     প্রথমে আপনার একটা E-Mail ID থাকতে হবে যদি E-Mail ID না থাকে তবে এখান থেকে খুলে নিন
    Gmail ID— www.gmail.com
    Yahoo ID— www.mail.yahoo.com
    Hotmail ID — www.hotmail.com
    Buxmail ID — www.buxmail.com
    দ্বিতীয়ত আপনার একটি ব্যাংক একাউন্ট থাকতে হবে ব্যাংক একাউন্ট না থাকলে নিচের লিংক থেকে খুলে নিন
     ***পেইজা বা এলার্টপেতে একাউন্ট খুলতে ক্লিক করুন এখানে
    ***পেপালে ব্যাংক একাউন্ট খুলতে ক্লিক করুন এখানে
     এখন আমি আপনাদের যে সাইটটি উপহার দেব সেটিতে কাজ করার নিয়মাবলী
     ***প্রথমে আমার দেয়া সাইটটিতে রেজিস্টেশন করতে
     ***সাইন আপ করার নিয়ম নিচের পিকচারে দেখুন

      ***সাইন আপ হয়ে গেলে আপনার ইমেল গিয়ে ভেরিফাই করে নিন
     ***এখন একাউন্ট লগইন করুনসাইন আপ করলে আপনাকে ডলার পুরস্কার দেয়া হবে
     এই সাইটে আপনাকে যে যে কাজ দেয়া হবে




     যে কাজটি আপনার পছন্দ হয় সেটিতে ক্লিক করুন
    আমি একটি কাজে সিলেক্ট করেছি এরকম স্ক্রীন আসবে




     উপরের ফটোটি ভালভাবে লক্ষ্য করেন এখানে আমাকে http://adf.ly/8ibb5  ঢুকে একটি ফাইল ডাউনলোড করতে বলেছে ফাইলটির মধ্যে একটা পাসওয়ার্ড আছে  TXT ফাইলটি ডাউনলোড করে সেটি ওপেন করে পাসওয়ার্ডটি আমাকে প্রুভ হিসেবে বক্সের ভেতরে বসাতে বলেছে এবং তার সাথে আমার IP Address চেয়েছে এখন পাসওয়ার্ড IP Address টি বক্সের ভেতর বসিয়ে Submit Proof কে ক্লিক করতে হবে এখন নীচে ছবির মত দেখাবে
    আপনি যদি কাজটি সঠিক ভাবে করতে পারেন তবে - দিনের মধ্যে আপনার একাউন্টে টাকা জমা হয়ে যাবে
     ১০ ডলার হলে আপনি পেইজা বা পেপালের মাধ্যমে টাকা উইড্রো করতে পারবেন



    কোন সমস্যা হলে
    01931-030613/01833-063891

    1.                                                                আপনার সাথে ফেসবুক এ আমি ক্লীক এখানে
    2.                                                                   Facebook এ আমার পেজ ক্লীক এখানে
    সবাইকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: PTC সাইট বাদ দিন ছোট খাটো ফ্রিল্যান্স সাইট হাতে নিন (১০০% পেমেন্ট পাওয়ার নিশ্চয়তা)Very very very Easy but many much earn from Here Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top