• Latest News

    কি ভাবে শুরু করবেন অনলাইন আয় : ১ম পর্ব

    আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন সবাই । কথা না বলে শুরু করি আসল কথা কি বলেন ?
    সবার কাজ করতে চাই কিন্তু বুঝে পাই না কি ভাবে শুর করবে অনলাইনে । প্রকমে মনে রাখবেন সবাই আনার মত কিছূ জানতো না। কেউ এক দিনে বড় হয় না । মনিুষের সামনে  রাস্তা যখন অনেক বেশী হয় তখন সে বুঝতে পারেনা সে কেন দিকে পা বাড়াবেন । একটা কাজ আছে যা লোকের কাজ করে দিয়ে টাকা নিওযা যেমন ওডেক্স ।এটা অনেক ভালো যায়গা ।আমার ভাল লাগে Blogging করতে তাই সেটা ধরেই আছি প্রথম থেকে ৬মাস পর আয়ের মুখ দেখছি তাও আবার শুরু হয় ছোট্ট একটি কাজ ঘন্টায় ৩$ দিয়ে তার পরেও মুখ ফিরিয়ে নেইনি কারন আমি জানতাম একদিন সফল হবো ঠিক হয়েছি যেমনটা চেযেছিলাম ততটা করতে পারিনি কিন্তু কিছুটা হলেও বুখারি স্যার,রাজিব স্যার,পিয়াস স্যার আর নিজের চেষ্টার জন্য ।
    আপনি যদি ব্লাগার হতে চান তা হলে ঠিক করে ফেলুন নিয়েমিতো কাজ করতে পারবেন কি না । সময় দিতে পারবেন কি না । মন স্থির করুন এবং বসে না থেকে কাজে লেগে যান । সময় নষ্ঠ করবেন না সময় । কারণ একটু কষ্ট করলে আপনিও পারবেন । ভাবছেন আপনি ইংরেজী জানেন না । কি ভাবে Blogging করবেন । জানলে তো খুব ভাল আর না জানলে কো বেপার না । দিনেতো Facebook অনেক সময় কাটান অনেকে দিনে এটার পিচোনে ১ ঘন্টা সময় দিতে পারবেন না । দি্লেই হবে । তো ভাবতে থাকুন আর আপনার যদি চান আমি থাকবো আপনাদের সাথে ।
    আজ এই পর্যন্ত ধারাবাইক ভাবে যে গুলা আলোচনা করবো সেগুলা হল ::
    blogger
    Seo (a to z আমি জতটা জানি )
    Video Tips
    google Ads
    CPM Ads
    ফেসবুক এ আমি ক্লীক এখানে Fhone 01833-063891,01931-030613.
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: কি ভাবে শুরু করবেন অনলাইন আয় : ১ম পর্ব Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top