• Latest News

    এবার ক্রেডিট কার্ডে পেমেন্ট নিবে যৌনকর্মীরা!

    এবার ক্রেডিট কার্ডে পেমেন্ট নিবে যৌনকর্মীরা!ব্রাজিল বিশ্বকাপকে ঘিরে চলছে নানান ধরনের প্রস্তুতি। পর্যটন শিল্পের জন্য রমরমা ব্যবসার সুযোগ এটি। পুরো ব্রাজিল যেন অপেক্ষার প্রহর গুনছে। আর এই সুযোগকে হাতছাড়া করতে চাইছেন না যৌন কর্মীরাও। তারাও গ্রাহক সেবার জন্য নানান ধরনের প্রস্তুতি নিতে শুরু করেছে।
    আর তারই হাত ধরে এসেছে যৌনকর্মীদের ক্রেডিট কার্ডে পেমেন্ট করতে পারার সুযোগ! সাধারনত এই ধরনের কাজে ক্যাশ ব্যবহার করা হয়। ক্রেডিট কার্ড ব্যবহার করে কোনও যৌনকর্মীকে পেমেন্ট করে পরবর্তীতে অস্বীকার করলে পেমেন্ট নিয়ে একটি জটিলতার তৈরী হয়। তারজন্য কোনও যৌনকর্মী ক্রেডিট কার্ডে পেমেন্ট নিতে রাজী হন না। কিন্তু গ্রাহক সেবার কথা ভেবে, যৌন কর্মীরা ব্রাজিলের ব্যাংকের সাথে এখুনি চুক্তি করে নিচ্ছে যে, তারা সহজ উপায়ে পেমেন্ট পাওয়ার জন্য ক্রেডিট কার্ড ব্যবহার নিবেন।
    এমনকি তারা এমন শ্লোগানও দিচ্ছে যে, এখন আনন্দ করো, পরে পরিশোধ করো!
    তাদের প্রস্তুতির অংশ হিসাবে শুরু হয়েছে ইংলিশ শিক্ষা করমসূচীও। তাদের জন্য ব্যাবস্থা করা হয়েছে ফ্রী ইংলিশ ক্লাসেরও। এ বিষয়ে যৌনকর্মীদের নিয়ে কাজ করে এমন একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা সিডা ভিয়েরা জানান, পর্যটকদের সাথে কর্মীরা যেন সহজে যোগাযোড রক্ষা করতে পারে এই জন্যই এই ব্যাবস্থা করা হয়েছে।

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: এবার ক্রেডিট কার্ডে পেমেন্ট নিবে যৌনকর্মীরা! Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top