• Latest News

    ফেসবুকের Photo Verification সমস্যার সমাধান

    ফেসবুকের Photo Verification সমস্যার সমাধান

    আমারা যারা ফেসবুক ব্যবহার করি, তাদের অনেকেই একটি সম্যসার মুখমুখি হই, আর তা হলো Photo Verification.এর কারনে অনেকের অনেক সমস্যা হয়েছে। এর জন্য আমার এই পর্যন্ত ৩ টি আই ডি লক হয়ে গেছে তার সাথে আমার অনেক প্রিয় পেইজটাও আর আমি চালাতে পারছি না  তাই আমি জানি এর কষ্ট এই কথা চিন্তা করেই আজ আপনাদের সাথে Photo Verification কি করলে হবে না তা নিয়ে একটু কথা বলার জন্য চলে এলাম আশা করি সবাই আমার সাথে থাকবেন।
    ** আসুন জেনে নেই কিভাবে দূরে থাকা সম্ভব।
    # অপরিচিত কাউকে Friend request পাঠাবেন না, আমাদের অনেকেরই একটি অভ্যাস হল অনেক request পাঠিয়ে দ্রুত friend বাড়ানো ।
    আর এটার কারনেই photo verification বেশী হয়ে থাকে ।
    # Review posts friends tag>ON করে রাখুন, কারন বেশী tag হলে photo verification চায়। ON রাখলে যারা আপনার
    পরিচিত না তাদের গুলো Ignore/Tag Remove
    করে Save করতে পারেন। যদি ON করতে না জানেন তাহলে log in করে নিচের নিয়ম দেখুন setting>Privacy>Timeline and Tagging>Edit Settings>Review posts friends tag you in before they appear on your timeline>Edit>Turn On Timeline Review.
    # Id খুলতে যে email অথবা phone number ব্যবহার করছেন, ওটা ভুলে ও remove করবেন না। আর রিমুভ করলে পরবর্তীতে যেইটা দিয়েছেন সেইটা কোন এক জায়গায় লিখে রাখবেন ।
    এইগুলো ঠিকমতো করলে আপনার কাছে ফেসবুক কর্তৃপক্ষ কখনো photo verification অথবা conformation কোড চাইবে না ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ফেসবুকের Photo Verification সমস্যার সমাধান Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top