• Latest News

    বিনামূল্যে High Quality Latest হিন্দি গান ডাউনলোড করুন

    গান শুনতে পছন্দ করেন না এমন মানুষ পৃথিবী গ্রহে খুঁজে পাওয়া দুষ্কর (মঙ্গল বা বৃহস্পতিতে পাওয়া যেতে পারে!)। আর যারা গান শুনেন, তাদের মধ্যে অধিকাংশ মানুষই হিন্দি গানের ভক্ত। বলিউড তথা ভারত থেকে প্রতিমাসেই মুক্তি পায় দারুণ দারুণ সব ফিল্ম। এদের প্রায় সবারই কিছু না কিছু অসাধারণ গান থাকে। মূলতঃ ইন্ডিয়ার ছবি হিট হয়ই গানের দ্বারা। এ বিষয়টা বুঝতে পেরেই ছবির পরিচালকরা ছবির আগে গান মুক্তি দিয়ে থাকেন।
    আপনি যদি হিন্দি গানের ভক্ত হন, তাহলে নতুন ছবির নতুন গানটি বের হওয়ামাত্রই আপনি নিশ্চয়ই চাইবেন গানটি আপনার সংগ্রহে রাখতে। কিন্তু একটি ছবিতে পাঁচটি থেকে ছয়টি গান থাকে। এর সবগুলো গান ভাল লাগার মত নাও হতে পারে। এক্ষেত্রে শুধু একটি গানের জন্য ত্রিশ চল্লিশ টাকা খরচ করে গানের সিডি কেনাটা নিতান্তই দুঃখজনক।
    আপনার এই দুঃখ ঘোচাতে ইন্টারনেটে আছে অসংখ্য ওয়েবসাইট যারা একটি গান মুক্তি পাওয়া মাত্রই ইন্টারনেটে বিনামূল্যে ডাউনলোড করার সুবিধা দিয়ে দেয়। এ সেবায় সম্ভবত অনেকেই গান ডাউনলোড করে থাকেন Songs.PK নামক একটি ওয়েবসাইট থেকে। যেহেতু বিনামূল্যে গান ডাউনলোড করতে পারছেন এবং গানও মোটামুটি কোয়ালিটিপূর্ণ। সেহেতু আপনি এটি নিয়েই সন্তুষ্ট। কিন্তু আপনি কি খেয়াল করেছেন কখনো যে Songs.PK সাইট আপনাকে সরাসরি .mp3 ফরমেটের গান ডাউনলোড করতে দেয়। এতে আপনার একটি গান ডাউনলোড করতে প্রচুর সময় নষ্ট হয়। গান ডাউনলোডের সময় অন্য কোন কাজ করা যায় না। করতে গেলে গান ডাউনলোডিংয়েও দেরি হয়, আর কম্পিউটারও ধীরগতির হয়ে যায়।
    এক্ষেত্রে আমার কাছে সল্যুশন আছে। আজ আমি আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচিত করাব যেখান থেকে আপনি একটি গান সর্বোচ্চ দুই থেকে তিন মিনিটের মধ্যে ডাউনলোড করতে পারবেন। সাইটটিতে প্রবেশ করতে এখানে ক্লীক করুন। এখান থেকে আপনি যেকোন নতুন বা পুরাতন হিন্দি ছবির গান .rm বা রিয়েল প্লেয়ার মিডিয়া ফরমেটে ডাউনলোড করতে পারবেন। যেখানে আপনি .mp3 ফরমেটে একটি গানের ফাইল যার সাইজ সর্বনিম্ন ৪ থেকে সর্বোচ্চ ৮ মেগাবাইট ফাইল ডাউনলোড করেন, সেখানে একই গানের .rm ফরমেট সর্বোচ্চ ১ মেগাবাইট জায়গা নেয়। বুঝতেই পারছেন কত তাড়াতাড়ি গান ডাউনলোড হয়ে যায়।
    এবার আসুন জেনে নিই কীভাবে গানগুলো শুনবেন। সাধারণত গানটি ডাউনলোড করলে রিয়েল প্লেয়ারে সহজেই প্লে করা যাবে। রিয়েল প্লেয়ার না থাকলে Windows Media player এও চালানো যাবে। এক্ষেত্রে ফাইলটি ওপেন করুন, এবং আপনার ফাইল লিস্ট থেকে উইন্ডোজ মিডিয়া প্লেয়ার সিলেক্ট করে প্লে করুন। এবার সম্ভবত আপনার গানটি চলবে। (আমি নিজেও কয়েকটি কম্পিউটারে এভাবে গান শুনতে পেরেছি। তবে সব কম্পিউটারে এভাবে শোনা যায় না।)
    এ সমস্যা সমাধানে আপনার প্রয়োজন মাত্র পাঁচ মিনিট। তাও শুধুমাত্র একবারের জন্য। এখানে ক্লিক করে লিঙ্ক এক বা লিঙ্ক দুই ব্যবহার করে সুইচ ফাইলটি ডাউনলোড করুন। সর্বোচ্চ দুই মিনিট সময় নিতে পারে। ডাউনলোডের পর ইন্সটল করুন। ইন্সটল করার পর ফাইলটি চালু করুন এবং Add.. এ ক্লিক করে .rm ফাইলগুলো সিলেক্ট করে নিন। Output format ড্রপ ডাউন লিস্ট থেকে .mp3 সিলেক্ট করে কনভার্ট করুন। কনভার্ট শুরু করার আগে আউটপুট ফাইলগুলো কোথায় তৈরি হবে সেটা নির্ধারিত করে দিন। মনে করি, ডেস্কটপ সিলেক্ট করেছেন। ফাইলগুলো কনভার্ট হয়ে যাবার পর ডেস্কটপে দেখবেন আপনার ৮০০/৭০০ কিলোবাইট সাইজের ডাউনলোড করা গানগুলো কয়েক মেগাবাইটের Full Mp3 Song File এ পরিণত হয়ে গেছে।
    ব্যস। চিরস্থায়ী সমাধান হয়ে গেছে। এখন থেকে নতুন ছবি মুক্তি পাওয়ামাত্রই পছন্দের গান ডাউনলোড করে সুইচের মাধ্যমে কনভার্ট করার পর শুনতে থাকুন অসাধারণ সব হিন্দি গান। যেমনঃ Sing is Kinng, Sing is Kinng, Sing is Kinng!!
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিনামূল্যে High Quality Latest হিন্দি গান ডাউনলোড করুন Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top