• Latest News

    ফ্রিলান্সিং করে প্রতিদিন ১৩ সেন্ট থেকে ১ ডলার আয় করা সম্ভব!!(না দেখলে মিস

    ইন্টারনেট থেকে আপনি কয়েক ভাবে টাকা আয় করতে পারেন। তবে আপনার কাজের উপর নির্ভর করবে টাকা আয়ের পরিমান।এখন আমি আপনাদের বিস্তারিত ভাবে জানাবো পুরো প্রক্রিয়াটা।(মনোযোগ দিয়ে পড়বেন)
    কাজ সমুহঃ
    ১)Ads View করে
    ২)Sign up করে
    ৩)Survey করে
    ৪)Ads Read করে
    ৫)Offer Complete করে এবং আরও অনেক ভাবে আয় করা যায়।
    এই কাজ গুলো খুবই সহজ যে কেউ করতে পারে ।এখন Ads View এর ব্যাপারে একটু বলছি , Ads View করা খুব সহজ কাজ ,প্রথমে আপনাকে নির্দিষ্ট Website এ Sign up করতে হবে তারপর log in করতে হবে,এরপর আপনি View Ads বা surf Ads বা read ads নামক লিঙ্ক পাবেন ঐখান থেকে Ads গুলোর উপর ক্লিক করে নির্দিষ্ট সময় পর্যন্ত view করলে উপরের দিকে আপনি instruction পাবেন কি করতে হবে আপনাকে। ঐ অনুযায়ী ক্লিক করলে আপনি credited হবেন বা আপনার Account এ টাকা জমা হবে। পরতেকটা Ads এর জন্য নির্দিষ্ট পরিমান টাকা এবং সময়  দেয়া থাকে । ২৪ ঘণ্টা পর পর Ads গুলো website এ reload হয়। তাই প্রতিদিন নির্দিষ্ট সময়ে website এ ঢুকে Ads গুলো view করতে হবে।খুবই সহজ কাজ আপনি একবার ঢুকে কাজ করলে সব বুজতে পারবেন।তবে বেশি টাকা আয় করতে চাইলে বেশি site এ sign up করতে হবে।
    টাকা উঠানোর পদ্ধতিঃআপনার Account এ টাকা জমা হওয়ার পর আপনি কিভাবে ঐ টাকা বাংলাদেশ থেকে তুলবেন সেটা এখন আপনাদের বলতেছি। বাংলাদেশ থেকে টাকা তুলতে পারবেন Bank Account  এর মাধ্যমে বা Cheek এর মাধ্যমে। কিন্তু তার আগে আপনাকে অবশ্যই Payza তে Account  থাকতে হবে।Payza হল Secure Money Transfer Website. যেখানে আপনার টাকা প্রথমে জমা হবে পরে আপনি ঐখান থেকে বাংলাদেশে bank এ বা Check  এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। আর একমাত্র Payza থেকেই বাংলাদেশে টাকা তোলা যায়।সুতরাং আপনাকে প্রথমে Payza তে Account করতে হবে।
    Payza তে Account করার জন্য এখানে ক্লিক করুন
    Payza তে Account করার পর আপনাকে ঐ website গুলতে sign up করতে হবে যেখানে আপনি কাজ করবেন।
    তাড়াতাড়ি Sign Up করে সহজে টাকা আয় করতে থাকুন আর আমাদের দেশের বৈদেশিক মুদ্রা অর্জনে ভুমিকা রাখুন।
    Pay Out এর জন্য  Payza/  Libert reserve/paypal  ব্যবহার করুন [ মিনিমাম Pay Out ১ $ ]
    এই site এ Sign up করতে এখানে ক্লিক করুন


    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ফ্রিলান্সিং করে প্রতিদিন ১৩ সেন্ট থেকে ১ ডলার আয় করা সম্ভব!!(না দেখলে মিস Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top