• Latest News

    অনলাইন আয় করুন সহজে ! ( নতুনদের জন্য)


    অনলাইন এ আয় করতে চান?

    অনলাইন আয় করুন সহজে ! ( নতুনদের জন্য)

    আপনার যোগ্যতা কতটুকু ? শুধু কি টাইপ এর নেট ব্রাউজ পযর্ন্ত ?
    লেখাপড়ার পাশাপাশি আয় করতে চান?
    এই সব প্রশ্নর উত্তর যদি হ্যাঁ হয় তাহলে তাদের জন্য আজকের এই লেখা । আমরা প্রতিদিন বিভিন্ন সামাজিক সাইট গুলো তে চ্যাট করে সময় নষ্ট করে থাকি । এই সময় যদি অনলাইন এ ব্যয় করে পকেট খরছ ও মোবাইল খরচ চালাতে পারি তাইলে কেমন হয় ? নিচয়ই ভালো  ! আমি আজ আপনাদের এমন একটি সাইট এর সাথে পরিচয়ই করিয়ে দিব যার মাধ্যমে আপনি শুধু কেপছা ইমেজ সল্ভ করে খুব সহজে মাসে পকেট/ ইন্টারনেট বিল/ মোবাইল খরচ চালাতে পারবেন। এইটি একটি trusted সাইট প্রয়োজনে বিভিন্ন ব্লগ, ফোরাম ও গুগল এ সার্চ দিয়ে দেখতে পারেন(payment proof  হিসাবে liberty reserve থেকে আসা ইমেইলটি দেওয়া হল) ।আসুন কথা না বাড়িয়ে কাজ শুরু করি। www.megatypers.com  সাইটটি তে প্রবশে করে free sign এ ক্লিক করে যতারিতি ইমেইল,নাম,পাসওয়ার্ড দিন । payment method এ paypalLiberty Reserve

    /etc. যেখানে আপনার অ্যাকাউন্ট আছে টা সিলেক্ট করুন। paypal হলে এর ইমেইল এড্রেস আর liberty reserve হলে অ্যাকাউন্ট নাম্বারটি দিন। এই জায়গায় আমার একটি সাজেশন থাকবে তা হল paypal বাংলাদেশ এ সাপোর্ট করে না western এবং web money ওতটা পরিচিত না তাই Liberty Reserve এ অ্যাকাউন্ট খুলতে পারেন । তবে unverified paypal অ্যাকাউন্ট দিয়ে ডলার ট্রান্সফার এর সুবিধা থাকাই আপনার প্রবাসী আত্মীয় স্বজন এর নাম ঠিকানা ব্যাবহার করে paypal এ অ্যাকাউন্ট করে নিতে পারেন। পরে  পরিচিত কারো verified করা অ্যাকাউন্ট এ ট্রান্সফার করে ক্যাশ করে নিতে পারবেন,তাছাড়া কিছু ওয়েব সাইট আছে যারা ফ্লিক্সের মাধ্যমে মোবাইল এ টাকা পাঠাই।
    পরবর্তী ধাপ এ invitation code জায়গায় লিখুন 1FTT(কোডটি টিক মত টাইপ করবেন) এবং কেপছা সল্ভ করে register বাটন এ ক্লিক করুন। ব্যাস আপনার অ্যাকাউন্ট হয় এ গেল এখন কীভাবে কাজ করতে হয় তা জানার পালা। megatypers এ  ইমেইল,পাসওয়ার্ড দিয়ে এ লগিন করে বাম পাশের solve image বাটন এ ক্লিক করলে একটার পর একটা captcha image আসবে এবং আপনি সল্ভ করে যাবেন,প্রতি ১০০০ টি captcha solve এর জন্য আপনি পাবেন ০.৬০ -১.২৫$  পযর্ন্ত। কম বা বেশি  মূল্য নির্ভর করবে আপনার সময়ই এর উপর অর্থাৎ
    আপনি যদি রাত এর দিক এ কাজ করেন তখন মূল্য বেশি তাকবে আবার দিনের বেলাই কম। আয় এর পরিমান কম হলেও দিন শেষ এ আপনার অ্যাকাউন্ট এ ১-২$ জমা করতে পারবেন।
    এই সাইট এ বাড়তি আয় করার জন্য affilates ব্যাবহার করতে পারেন। বিস্তারিত help অপশন এ পাবেন। আপনাদের বুঝার সুবিধার জন্য চিত্র দেওয়া হল।
    আমি এখন সাইটটিতে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করব,আশা করি আপনাদের কাজে লাগবে। solve image বাটন এ ক্লিক করলে একটার পর একটা captcha image আসবে ঠিক এবং আপনি সেগুলো পূরণ করে এন্টার দিয়া যাবেন। আপনার গতি যদি ধীর হই অথবা ১৫ সেকেন্ডের মধ্যে পূরণ করতে না পারেন তাহলে kick দেওয়া হবে। এই রকম কয়েকবার kick খাইলে সাময়িক ব্যান হতে পারে, ১০-১৫ মিনিট পর আবার কাজ করতে পারবেন। বেশি ব্যান খাইলে পারমেনেনট ব্যান হতে পারে তাই সাবধান। kick/ban না খাওয়ার উপায় কি?
    ধরুন,একটি captch আসলো “blomming park”. আপনার পক্ষে ১৫ সেকেন্ডে সম্ভব না,তাহলে যতটুক টাইপ করা যাই টাইপ করে এন্টার দিন। আবার এমন একটি ওয়ার্ড আসলো কিছু বুঝা যাচ্ছেনা বা no image শো করছে,তাহলে ভুলেও don’t know তে ক্লিক করবেন না। আমি অনেক জন থেকে দেখেছি যারা এই বাটন বেশি ব্যাবহার করেছেন তাদের অ্যাকাউন্ট ব্যান করে দেওয়া হয়েছে । তাই ভুল ওয়ার্ড টাইপ করে এন্টার দিয়ে দিন। সব সময়ই চেষ্টা করবেন বান/কিক না খাওয়ার। কাজের মাঝখানে উঠার প্রয়োজন হলে pause এ ক্লিক করে উঠবেন।
    ৩$ হইলে payout দেওয়া হয়। সোমবার/মঙ্গল বার এর দিকে আপনার paypal/liberty অ্যাকাউন্ট এ ডলার পৌঁছে যাবে। অনেক সময়ই দেখা যাই ৩$ পুড়াইলেও যথা  সময় payout হইনা, যেটা প্রথমবার আমার হইছিল। কাজ করার সময় লক্ষ্য করবেন আপনি ভুল টাইপ করুন বা শুদ্ধ টাইপ করুন ডলার কিন্তু বেড়ে যাই। কিন্তু সপ্তাহ শেষ এ ভুল গুলার অর্থ কেটে নেওয়া হই,ফলে যারা বরাবর ৩ করে রেখে দেন তাদের অনেক সময় ভুল গুলোর অর্থ কেটে নেওয়ার ফলে ৩ এর নিচে চলে যাই এবং ট্রান্সফার হয় না। নিজের প্রথম ইনকাম অর্থ হাতে পাওয়ার জন্য যাদের আর তর সইছেনা তাদের জন্য নিম্মে কিছুওয়েবসাইট এর ঠিকানা দিলাম যারা ডলার এর মাধ্যমে মোবাইল এ টাকা পাঠাই।
    ১।www.bdonlinetopup.com  (এই সাইট টির পেজ রাঙ্ক ২ )
    ২। www.mobilerefillbd.com  (এই সাইট টির পেজ রাঙ্ক ২ )
    ৩। rechargebd.webs.com
    ৪। www.remit2cell.com
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: অনলাইন আয় করুন সহজে ! ( নতুনদের জন্য) Rating: 5 Reviewed By: Sakir
    Scroll to Top